মেনু নির্বাচন করুন
হোটেল ও আবাসন

দি প্যালেস

ধরণ ( সরকারি/বেসরকারি )

বেসরকারী

পরিচালনাকারী/মালিকের নাম

মাহবুব আলম

ছবি


তথ্য প্রদানকারী ব্যক্তির নাম

মাহবুব আলম

তথ্য প্রদানকারী ব্যক্তির পদবি

পরিচালক

তথ্য প্রদানকারী ব্যক্তির ফোন

08323-56000

তথ্য প্রদানকারী ব্যক্তির মোবাইল

0171

তথ্য প্রদানকারী ব্যক্তির ইমেইল

a@gmail.com

তথ্য প্রদানকারী ব্যক্তির ছবি


হোটেল/মোটেল/রেস্তোরাঁ/রেস্ট হাউজ/গেস্ট হাউজ/ডাকবাংলো ইত্যাদির ঠিকানা

ঢাকা থেকে বাসে, ট্রেনে, গাড়িতে এবং হেলিকপ্টারে আসা যাবে এই প্যালেসে। ঢাকা থেকে দুরত্ব মাত্র ২শ কিলোমিটার। যানজট একটু বেশী হওয়ায় সড়ক পথে গাড়িতে চার ঘণ্টা লাগবে। সিলেট থেকে দুরত্ব ৬০ কিলোমিটার। হবিগঞ্জ শহর থেকে এর দুরত্ব ৩০ কিলোমিটার। এর পাশেই মৌলভীবাজার জেলা।

উপজেলা/থানা/স্থানের নাম

বাহুবল

রুমের বিবরণ

পাঁচ তারকা হোটেল বলতেই ইট পাথরের শহরের বিশাল অট্টালিকাকে বুঝালেও দি প্যালেস গড়ে উঠেছে প্রাকৃতিক পরিবেশে এবং প্রকৃতিকে বুকে ধারণ করে। আবাসনের জন্য এখানে রয়েছে পাহাড়ের চূড়ায় পাঁচ তারকাসুবিধা সমেত পাখিডাকা, ছায়াঢাকা ২৩টি ভিলা। তন্মধ্যে ১ বেডরুমের ৮টি বাংলোর প্রতি রাতের ভাড়া ১৫ হাজার টাকা। ২ বেডরুমের ৮টি বাংলোর ভাড়া প্রতি রাতে ২৫ হাজার টাকা। ৩ বেড রুমের ৪টি বাংলোর ভাড়া প্রতি রাতে ৩৫ হাজার টাকা। ২টি প্রেসিডেন্সিয়াল ভিলার প্রতি রাতের ভাড়া ১ লাখ ২৫ হাজার টাকা। এগুলোতে সব ধরনের সুযোগ সুবিধা রয়েছে। আর নামকরণে রয়েছে ৭১ এর মুক্তিযুদ্ধের পটভূমি। আমেরিকায় মুক্তিযুদ্ধের তহবিল গঠনে কাজ করা পন্ডিত রবি শংকর ও জর্জ হ্যারিসনের নামে নামকরণ করা হয়েছে ভিলা দুটির।
স্থাপত্য শৈলীর অনুপম নিদর্শন রয়েছে প্রধান টাওয়ার বহুতল ভবনটির। এটিতে থাকার জন্য আছে ১০৭টি রুম। আর রুমগুলো সাজানো হয়েছে প্রসাদ বলতে যা বুঝায় তার স্বার্থকতা নিশ্চিত করতে যা প্রয়োজন তার সবদিয়ে। রুমগুলোর ভাড়াও আলাদাভাবে নির্ধারণ করা। এক্সিকিউটিভ কিং ৫৫টি রুমের ভাড়া ১০ হাজার টাকা করে। সিগনেচার কিং ২২টি রুমের ভাড়া ১১ হাজার টাকা করে। আর সিগনেচার টুইন ৩০ রুমের ভাড়া ১২ হাজার টাকা করে।

ওয়েবসাইট (যদি থাকে)

www


Share with :

Facebook Twitter